logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাবি শিক্ষকের স্ত্রীকে উত্ত্যক্ত করার দায়ে যুবক আটক
রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষকের স্ত্রীকে ইভটিজিং করার অভিযোগে রাজশাহী মহানগরীতে এক যুবককে আটক করেছে পুলিশ। নগরীর পদ্মা আবাসিক এলাকা থেকে গতকাল সোমবার লাইজু (২৬) নামের ওই যুবককে তালাইমারী ফাঁড়ি পুলিশ। পরে তাকে বোয়ালিয়া মডেল থানায় হস-ান-র করা হয়।
লাইজু নগরীর শিরোইল এলাকার আলহাজ্জ লাকীর ছেলে। সে বখাটে বলে পুলিশ জানায়।
বোয়ালিয়া মডেল থানার ওসি শাহাদত হোসেন জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক শিব শঙ্কর রায়ের স্ত্রীকে উত্যক্তের অভিযোগে লাইজুকে আটক করা হয়েছে।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক শিব শঙ্কর রায় জানান, তারা পদ্মা আবাসিক এলাকার তিন নম্বর রোডের ২২৬ নম্বর বাসায় থাকেন। তার দুই সন-ান একই এলাকায় অবসি’ত প্যারামাউন্ট স্কুলে (ইংলিশ মিডিয়াম) লেখাপড়া করে। তার স্ত্রী ছেলে-মেয়েদের আনা-নেয়া করতো। গত রবিবার বেলা সাড়ে ১২টার দিকে সন-ানদের স্কুল থেকে আনার সময় লাইজু রাস-ার মধ্যে তার স্ত্রীকে দেখে অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকে। বিষয়টি তিনি রাতেই পুলিশকে অবহিত করেন। গতকাল সোমবার সে একই কায়দায় তার স্ত্রীকে উত্ত্যক্ত করে। এসময় পূর্ব থেকে অবস’ান নেয়া সাদা পোশাকধারী তালাইমারী ফাঁড়ির পুলিশ অসিম কুমার ওই স’ান থেকে তাকে আটক করে। পরে তাকে বোয়ালিয়া মডেল থানায় হস-ান-র করা হয়।
বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন জানান, লাইজুকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস’া নেয়া হবে। সুএ:সোনালী সংবাদ

পাতাটি ২৪৬ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন