logo

   

বিস্তারিত সংবাদ

News Photo ব্যাংক এশিয়া চোখের ছানিপড়া শিশুদের চিকিৎসার ব্যয়ভার বহন করবে
চোখের ছানিপড়া (ক্যাটারেক্স) আক্রান্ত ১৮ বছরের নিচের শিশুদের চোখের অপারেশনের সম্পূর্ণ ব্যয়ভার বহন করবে ব্যাংক এশিয়া লিমিটেড। গতকাল শনিবার ব্যাংক এশিয়া রাজশাহী শাখার আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের অনুষ্ঠানে প্রধান অতিথি ব্যাংকের ব্যবস’াপনা পরি-চালক ইরফান উদ্দিন আহমেদ এ কথা বলেন। রাজশাহীর গণ্যমান্য ব্যক্তিবর্গের উপসি’তিতে নগরীর এ্যারোস্টিকেট রেস্টুরেন্টের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংক এশিয়া রাজশাহী শাখার ব্যবস’াপক মোজা-ফফর হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক রাজশাহীর মহা-ব্যবস’াপক নির্মল চন্দ্র ভক্ত, রাজশাহী চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ’র সভাপতি আল-হাজ্ব আবু বাক্কার।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গ্রাহকদের সেবা করাই ব্যাংকগুলোর দায়িত্ব। আর এ সেবার মান বৃদ্ধি করতে ব্যাংকের প্রতিটি পদক্ষেপ হতে হবে তার গ্রাহকদের জন্য। ব্যাংক শুধু মুনাফা করবে তা নয়। সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে ব্যাংকগুলোর ভূমিকা থাকা বাঞ্ছনীয়। তিনি বলেন, উত্তরবঙ্গের রাজশাহীকে আমরা শুধুমাত্র শিক্ষা-নগরী হিসাবে দেখতে চাই না। আমরা রাজশাহীকে কৃষির রাজধানী হিসাবে দেখতে চাই। আর এ জন্য কৃষির ক্ষেত্রে অন্যান্য ব্যাংগুলোর পাশা-পাশি ব্যাংক এশিয়াও অগ্রণী ভূমিকা পালন করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি বলেন, এক সময় রাজশাহী রেশম শিল্পে প্রসিদ্ধ ছিলো। বর্তমানে নারী উদ্যোক্তারা এগিয়ে আসলে এ সেক্টরে অগ্রণী ভূমিকা রাখতে সক্ষম হবেন বলে তিনি আশা করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রিমঝিম বুটিকের মালিক রাশিদা পারভীন। নারী উদ্যোক্তা ও নাসিব রাজশাহী জেলা শাখার সহ-সভাপতি রোজেটি নাজনীন, জনতা ব্যাংকের সাবেক ব্যাংকার মনিমুল ইসলাম,, সোসাল ডেভোলেপমেন্ট প্রোগ্রামের পরিচালক জাহাঙ্গীর সেলিম, সাউত ইস্ট ব্যাংক লিমিটেড ভাইস প্রেসিডেন্ট আরিফুল ইসলাম প্রমুখ। ব্যাংক এশিয়া আয়োজিত উক্ত অনুষ্ঠানে রাজশাহীর প্রতিবন্ধী-দের নিয়ে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে নৈশভোজের আয়োজন করা হয়।
এর আগে ব্যাংকার্স ক্লাব রাজশাহীর পক্ষ থেকে ব্যাংক এশিয়া লিমি-টেডের ব্যবস’াপনা পরিচালক ইরফান উদ্দিন আহমেদ এর আগমণ উপ-লক্ষে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকার্স ক্লাব রাজশাহীর সভাপতি নির্মল চন্দ্র ভক্ত। এতে রাজশাহীর বে-সরকারি ব্যাংকগুলোর কর্মকর্তা-কর্মচারিগণ উপসি’ত ছিলেন।

পাতাটি ২১৯ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন