logo

   

বিস্তারিত সংবাদ

News Photo পথচলায় দুর্ভোগ চলছেই যানজট সামলাতে হিমসিম পুলিশ
রাজশাহী সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট দপ্তরের নজরদারি না থাকায় গতকাল বুধবারও নগরীর মালোপাড়া-কাদিরগঞ্জ রাস্তায় দুর্ভোগের অন্ত ছিল না। প্রায় সারাদিনই ছিল যানজট আর পথচারীদের দুর্ভোগ। ট্রাফিক পুলিশকেও হিমসিম খেতে হয় যানজট ছুটাতে।
গ্যাসের পাইপ লাইন বসানোর জন্য গর্ত হয়ে যাওয়া রাস্তার অংশ সংস্কারের কাজ শুরু হয়েছে গত মঙ্গলবার। সারাদিন দুর্ভোগ শেষে ঐ দিন রাতে গর্ত বুজাতে কিছু খোয়া ফেলা হয়। সেই খোয়া দিয়ে কাদিরগঞ্জ মোড় থেকে অনুরাগ কমিউনিটি সেন্টার পর্যন্ত খোয়া বিছানো হয়েছে গতকাল বুধবার সন্ধ্যে পর্যন্ত সেখান থেকে মালোপাড়া পর্যন্ত খুঁড়ে রাখা হয়েছে। ফলে যান চলাচলের দুর্ভোগ থেকেই গেছে। সরজমিনে কাজের গতি দেখে অনুমান করা গেছে, দুর্ভোগ আজ বৃহস্পতিবারও থাকবে। এদিকে গতকাল পর্যন্ত রাস্তার পাশে তুলে রাখা ড্রেনের ময়লা পরিস্কার করা হয়নি।
এলাকাবাসী অভিযোগ করে বলেছেন, ঠিকাদারের গাফলতির কারণেই এই দুর্ভোগ বেড়ে গেছে। তারা আগের দিন রাতে পরিমাণ মতো খোয়া ফেললে দুর্ভোগের হাত থেকে রেহাই পাওয়া যেতো। কেননা দেড় থেকে দুই ফুট চওড়া এই ক্ষতিগ্রস্ত অংশটুকু বুঝাতে এত সময় লাগার কথা নয়। রাস্তাটি কবে নাগাদ পুরোপুরি চালু হবে, এ নিয়েও শংকায় রয়েছে এলাকাবাসী।সুএ:সোনালী সংবাদ

পাতাটি ২৪৪ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন