logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাজশাহী মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা
ছাত্রলীগের রাজশাহী মহানগর শাখা এবং এর অধীন দুইটি ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত সোয়া ৯টায় সার্কিট হাউসে অনুষ্ঠিত মহানগর ছাত্রলীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এ কমিটি ঘোষণা করেন।
মহানগর ছাত্রলীগের বিদায়ী সভাপতি আবদুল মোমিন সাংবাদিকদের জানান, নতুন কমিটিতে শফিকুজ্জামান শফিক সভাপতি ও মীর তৌহিদুর রহমান টিটু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। অন্যদিকে রাজশাহী মেডিক্যাল কলেজ ছাত্রলীগের নতুন কমিটিতে সম্পদ কুমার দত্ত সভাপতি ও আশিকুর রহমান চৌধুরী আশিক সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এ ছাড়া রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্বদ্যিালয় (রুয়েট) ছাত্রলীগের কমিটিতে হারুন অর রশিদকে আহ্বায়ক এবং রেজাউল করিম রেজা, আল আমিন ও ফয়সালকে যুগ্ম আহ্বায়ক নির্বাচিত করা হয়েছে।
দুপুর ১২টার দিকে রাজশাহী সরকারি কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলন আবদুল মোমিনের সভাপতিত্বে উদ্বোধন করেন ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি মাহমুদ হাসান রিপন। প্রধান অতিথি ছিলেন মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। উপস্থিত ছিলেন রাকসুর সাবেক ভিপি নুরুল ইসলাম ঠাণ্ডু, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন।

পাতাটি ৩১১ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন