logo

   

বিস্তারিত সংবাদ

News Photo দেশব্যাপী আজ জামায়াতের প্রতিবাদ দিবস
বিদ্যুতের সমস্যা সমাধানে সরকারের ব্যর্থতা, সমাধানের নামে দেশকে পরনির্ভরশীল করা, বিনা টেন্ডারে বিদ্যুত্ প্লান্ট নির্মাণের চুক্তি করে দুর্নীতি অবাধ করার প্রতিবাদে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আজ সারাদেশে প্রতিবাদ দিবস পালনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। কর্মসূচি অনুযায়ী শান্তিপূর্ণ প্রতিবাদ সভা-সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করার মাধ্যমে প্রতিবাদ দিবস পালন করার জন্য দলের পক্ষ থেকে সংগঠনের সব শাখার প্রতি আহ্বান জানিয়ে দেশবাসীর সহযোগিতা কামনা করা হয়েছে।
আজ বিকালে ঢাকা মহানগরী জামায়াতের উদ্যোগে এক সমাবেশ অনুষ্ঠিত হবে। পুরানা পল্টনের দলীয় অফিস চত্বরে মহানগরী আমির মাওলানা রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি থাকবেন জামায়াতের সেক্রেটারি জেনারেল ও সাবেক মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদ।
বিমান বিধ্বস্তের ঘটনায় শোক : ২২ মে ভারতীয় বিমান বিধ্বস্ত হয়ে ১৫৮ জন যাত্রী নিহত হওয়ার মর্মান্তিক ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ও সাবেক মন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামী।
ছাত্রশিবির : ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, ইসলামী ছাত্রশিবির একটি ব্যতিক্রমধর্মী শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে কাজ করে যাচ্ছে। এখানে জাগতিক সব বিষয়ের পাশাপাশি নৈতিকতার শিক্ষা দেয়া হয় এবং সেই আলোকে জীবন পরিচালিত করতে উত্সাহিত করা হয়।
তিনি গতকাল বিকালে ইসলামী ছাত্রশিবির ঢাকা বিশ্ববিদ্যালয় আয়োজিত সদস্য শিক্ষাশিবিরের সমাপনী দিবসে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মগবাজার আল-ফালাহ মিলনায়তনে শিবিরের ঢাবি সভাপতি মুহাম্মদ আনিসুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারি ওবায়দুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত শিক্ষাশিবিরে বক্তব্য রাখেন দেলাওয়ার হোসাইন সাঈদী, মুহাম্মদ কামারুজ্জামান, মুজিবুর রহমান মনজু, শিশির মুহাম্মদ মনির, গোলাম মোর্তজা, সোহেল খান প্রমুখ।

পাতাটি ২৮৫ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন