logo

   

বিস্তারিত সংবাদ

News Photo ছাত্রদল কর্মীকে নির্যাতনের অভিযোগ
রাজশাহীর বাঘা থানা পুলিশের এসআই মনসুর হাবিব গত ১৯ মে বুধবার রাতে এক ছাত্রদল কর্মীকে পিটিয়ে গুরুতর জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ছাত্রদল কর্মীর নাম আবু তালেব (২৫)। তাকে আহত অবস্থায় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত আবু তালেব ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বেরিলাবাড়ী থেকে মোটরসাইকেল যোগে বাঘায় যাওয়ার পথে চন্ডিপুর বাজারে রাস্তার উপর বাঘা থানার এসআই মনসুর হাবিব তার গাড়ীর গতি রোধ করে পরিচয় জানতে চায়। তালেব নিজের পরিচয় দিয়ে সেখান থেকে বাঘা জিরো পয়েন্টে শহিদুলের মোটরসাইকেল গ্যারেজে গিয়ে থামেন। পরে এসআই মনসুর হাবিব সেখানে গিয়ে আবার তার ওপর চড়াও হয়ে গালিগালাজ করে এবং এক পর্যায়ে তাকে মারপিট শুরু করে।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন উপস্থিত হয়ে তাকে মারপিট না করার জন্য এসআই মনসুর হাবিবকে অনুরোধ জানিয়েও ব্যর্থ হন। পরবর্তীতে তালেবকে মোটরসাইকেলসহ থানায় নিয়ে গিয়ে বেদম প্রহার করা হয়। এক পর্যায়ে এসআই যখন জানতে পারেন তালেব ছাত্রদল কর্মী তখন তাকে আরো বেশি নির্যাতন করে। পরে তাকে অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হলে আবু তালেবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এসআই মনসুর হাবিব জানান, আবু তালেব বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল। এ সময় তাকে থামার জন্য বার বার সিগনাল দেয়া হয়। কিন্তু সে সিগনাল উপেক্ষা করে চলে যায়। তাকে কয়েকটি হালকা কিল ঘুষি মারা হয়েছে, এর বেশি কিছু নয়।

বাঘা উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির সদস্য আব্দুল্লাহ আল মামুন এসআই মনসুর হাবিব কর্তৃক ছাত্রদল কর্মী তালেবকে নির্যাতনের কথা উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

পাতাটি ২৮২ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন