logo

   

বিস্তারিত সংবাদ

News Photo এবার কোচিং সেন্টারের দুই শিক্ষক আটক
রাজশাহীতে বখাটেপনার অভিযোগে এবার কোচিং সেন্টারের দুই শিক্ষককে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে নগরীর দড়িখরবোনা মোড়ে অবস্থিত নামকরা কোচিং সেন্টার সানডায়াল থেকে তাদের আটক করা হয়।
আটকদের একজন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আরিফুল হক। তার বাড়ি রাজশাহীর তানোর উপজেলা সদরে। অপরজন একই বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মাহবুব আলম। তার বাড়ি কুমিল্লা জেলা সদরে। পড়াশোনার পাশাপাশি তারা ওই কোচিং সেন্টারে ক্লাস নিত। তারা কোচিং সেন্টারের শিক্ষক বলে নিশ্চিত করেছেন সানডায়াল কোচিং সেন্টারের পরিচালক আহসান হাবিব। অভিযুক্ত দুই শিক্ষকের ব্যাপারে আহসান হাবিব বলেন, তাদের আর কোচিংয়ের শিক্ষক হিসেবে রাখা হবে না।
মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ সূত্র জানায়, ইভ টিজিংয়ের বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবে ইভ টিজিংয়ের শিকার ছাত্রীদের কাছ থেকে পাওয়া অভিযোগের ভিত্তিতে গতকাল সকালে সানডায়াল কোচিং সেন্টার থেকে ওই দুই শিক্ষককে আটক করা হয়।
মহানগর ডিবি পুলিশের সহকারী কমিশনার মাহফুজুর রহমান জানান, আটক দুজন সানডায়াল কোচিং সেন্টারের ষষ্ঠ ও সপ্তম শ্রেণীর ক্লাস সমন্বয়ক। এ কারণে ওই ক্লাসের ছাত্রছাত্রীরা তাদের কাছে ফোন করে। ফোন নম্বর পেয়ে তারা বেশ কিছু ছাত্রীকে নিয়মিত উত্ত্যক্ত করত। সরকারি পিএন বালিকা বিদ্যালয়ের ছাত্রীদের ইভ টিজিং বিষয়ে কাউন্সেলিং করার সময় ছাত্রীরা প্রধান শিক্ষিকার সামনেই তাদের বিরুদ্ধে অভিযোগ দেয়। এরপর তাদের বিষয়ে খোঁজখবর নিয়ে এ অভিযোগের সত্যতা পাওয়া যায়। তিনি আরো জানান, আটক করার পর তাদের মোবাইল ফোনসেটে ছাত্রীদের উত্ত্যক্ত করার মতো অনেকগুলো সংক্ষিপ্ত বার্তা (এসএমএস) পাওয়া যায়। এ দুজনসহ রাজশাহীতে ইভ টিজিংবিরোধী অভিযানে এ পর্যন্ত ১৯ জনকে আটক করা হয়।
রাজশাহী সরকারি পিএন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ড. শরমিন ফেরদৌস জানান, ছাত্রীরা এ বিষয়ে তাঁর কাছে অনেক আগে থেকেই অভিযোগ দিত। বর্তমানে ডিবি পুলিশের ইভ টিজিংবিরোধী অভিযানের কারণে তাঁর সামনেই তাদের বিরুদ্ধে অভিযোগ দেয়। তিনি বলেন, ইভ টিজিংয়ের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকা উচিত। এতে করে অভিভাবকরা মেয়েদের স্কুল ও কোচিং সেন্টারে নির্ভয়ে পাঠাতে পারবেন। আটক দুজনের কাছ থেকে গতকাল সন্ধ্যায় অভিযোগকারী ছাত্রীদের অভিভাবকদের সামনে মুচলেকা নেওয়ার পর ছেড়ে দেওয়া হয় বলে ডিবি সূত্রে জানা গেছে।

পাতাটি ৩২৯ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন