logo

   

বিস্তারিত সংবাদ

News Photo সিরোইল কলোনীতে একটি বাড়ী জ্বালিয়ে দিয়েছে
রাজশাহী মহানগরীর সিরোইল কলোনী কানার মোড় এলাকায় অজ্ঞাত দুষ্কৃকারীরা একটি বাড়ী জ্বালিয়ে দিয়েছে। এ সামান্য একটুর জন্য রক্ষা পেয়েছে। ওই বাড়ীর গৃহকর্মী লাভলী ও পুত্র হৃদয়। এ ঘটনায় প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বাড়ীর মালিক লাভলী জানায়, প্রতিদিনের ন্যায় সোমবার রাতে খাওয়া-দাওয়া শেষ করে ঘরের ভিতরে তালা দিয়ে ঘুমিয়ে পড়েন।


রাত দু’টার দিকে তার ৩ সনত্দানের পড়নের কাপড়ে আগুন লাগার তাপে জেগে ওঠে দেখেন ঘর দাউ দাউ করে পুড়ছে। এসময় কোন রকম চাবী দিয়ে তালা খুলে ঘর থেকে বের হয়ে এসে প্রাণ রক্ষা করেন। এরপর চিৎকার দিলে প্রতিবেশীরা এসে আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আসেন। কিন্তু ততক্ষণে গোটা বাড়ী পুড়ে ছাই হয়ে যায়। পড়নের কাপড়ও অক্ষত ছিলনা। এই অগি্নকান্ডের ঘটনায় তার টিভি, ফ্যান, সিডি, মোবাইল, শক্তি এনজিও থেকে তোলা ২০ হাজার টাকা ঘরের যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। শুধু তাই নয় ঘরের ভিতরে অনত্দঃসত্ত্বা একটি ছাগলও ছিল। সেটিও আগুনে পুড়ে যায়। বাড়ীর ওঠানে সামান্য জায়াগাতে মরা ছাগলটিকে পুঁতে রাখা হয়েছে।


লাভলী জানায়, বেশ ক’বছর আগে তার স্বামী দোলঙ্গীর অন্য একটি মেয়েকে বিয়ে করে তাদের ফেলে চলে যায়। দিনরাত কষ্ট করে মানুষের বাড়ীতে ঝি-এর কাজ করে ওইসব জিনিসপত্রগুলো করেছিল। এই অগি্নকান্ডের ঘটনায় তার ও পুত্র হৃদয়ের মাথা গোজার স্থানটিও কেড়ে নেয়। তবে কিভাবে এই অগি্নকান্ডের ঘটনার সূত্রপাত সে সম্পর্কে কিছু জানাতে পারেনি। ধারণা করা হচ্ছে কোন দুষ্কৃতকারী শত্রুতামূলক মা ও ছেলেকে হত্যার উদ্দেশ্যে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে।

পাতাটি ২৮৩ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন