logo

   

বিস্তারিত সংবাদ

News Photo বিদ্যুৎ ও পানির দাবিতে বিক্ষোভ মিছিল
নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ও পানি সরবরাহসহ মশার উপদ্রব থেকে নগরবাসীকে রক্ষার দাবিতে গতকাল সোমবার রাজশাহী নগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ।

বেলা ১১টায় নগরের মিয়াপাড়া সাধারণ গ্রন্থাগার থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে নগরের সাহেববাজার জিরো পয়েন্টে সমাবেশ হয়। সমাবেশে ঘনঘন লোডশেডিং বন্ধ করে নিরবচ্ছিন্নভাবে বিদ্যুৎ ও পানি সরবরাহের দাবি জানানো হয়। এ ছাড়া অবিলম্বে নগরের মশা নিধন কার্যক্রম শুরু করার জন্য রাজশাহী সিটি করপোরেশন কর্তৃপক্ষের প্রতি দাবি জানানো হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের আহ্বায়ক জামাত খান। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংগ্রাম পরিষদের উপদেষ্টা লিয়াকত আলী, মোশাররফ হোসেন, আবুল কালাম আজাদ, এস এম জোহা সরকার, সালাউদ্দিন মিন্টু, এম শরিফ প্রমুখ।

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি জানান, বিদ্যুতের লো-ভোল্টেজ সমস্যা সমাধানের দাবিতে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সাধারণ লোকজন আন্দোলনে নেমেছে। গতকাল বিকেল চারটায় উপজেলা বিদ্যুৎ উন্নয়ন সংগ্রাম পরিষদের উদ্যোগে পৌর শহরে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পৌর পয়েন্টে প্রতিবাদ সভায় মিলিত হয়।

উপজেলা বিদ্যুৎ উন্নয়ন সংগ্রাম পরিষদের আহ্বায়ক পৌর মেয়র আবদুল মনাফের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন আবদুল আহাদ, দিলোয়ার হোসেন, আলাউদ্দিন, আফসর উদ্দিন, কামাল উদ্দিন প্রমুখ।

পাতাটি ২৮৭ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন