logo

   

বিস্তারিত সংবাদ

News Photo সড়ক দুর্ঘটনায় রাবির সহকারি রেজিস্ট্রারের মৃত্যু
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিস্ট্রার মোঃ ওয়াসেক মামুন (৪৫) ২৬ ফেব্রুয়ারি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। নিহত ওয়াসেক মামুন রাবি এর বিজ্ঞান অনুষদে সহকারি রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেল ৪টার দিকে ওয়াসেক মামুন মোটর সাইকেলযোগে তার বন্ধু, স্থানীয় ব্যবসায়ী মামুনুর রশীদসহ রাজশাহী মহানগরীর ভদ্রা এলাকা থেকে হোসনীগঞ্জের বাসায় ফিরছিলেন। এ সময় নগরীর কুমারপাড়া এলাকায় মহানগর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বিপরীত দিক থেকে আসা এক সাইকেল আরোহীকে সাইড দেয়ার সময় পড়ে গিয়ে সড়কে আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাত পান।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা ওয়াসেক মামুনকে মৃত ঘোষণা করেন। তার সঙ্গী মামুনুর রশীদ এবং সাইকেল আরোহী অমিতকে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক এমএ বারী জানান, ওয়াসেক মামুন বিজ্ঞান অনুষদে সহকারি রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন। তার মৃত্যুর খবরে তিনি তাৎক্ষণিকভাবে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

পাতাটি ২৮৫ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন