logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাজশাহীতে বিএনপি’র বিক্ষোভ সমাবেশে হুশিয়ারি : আন্দোলন সংগ্রামের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে
বিরোধী দলের নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন বন্ধ না করলে বিএনপি জনগণকে ঐক্যবদ্ধ করে বর্তমান সরকারের পতন ঘটাতে কঠোর আন্দোলন-সংগ্রাম শুরু করতে বাধ্য হবে। আ’লীগ বিদেশি প্রভুদের এজেন্ডা বাস্তবায়নে ক্ষমতায় গিয়ে এখন দেশকে বিকিয়ে দেয়ার চুক্তি করছে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে বোমা হামলার ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করা হলে এর সমুচিত জবাব দেয়া হবে।
বিএনপি চেয়ারপার্সন ও বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে বোমা হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল সকালে রাজশাহী মহানগর বিএনপির উদ্যোগে নগরীর সাহেব বাজার মনি চত্বরে আয়োজিত সমাবেশে বক্তারা এসব কথা বলেন। মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি আজিজুর রহমান, জেলা যুবদলের সভাপতি তোফাজ্জল হোসেন তপু ও বিএনপি নেতা শফিকুল ইসলাম শফিক। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক আসলাম সরকার, বিএনপির বোয়ালিয়া থানা সভাপতি সাইদুর রহমান পিণ্টু, রাজপাড়া থানা সভাপতি শওকত আলী, মহানগর ছাত্রদল সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন প্রমুখ। এর আগে একটি বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সাহেব বাজার মনি চত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।
বক্তারা বর্তমান সরকারের কঠোর সমালোচনা করে বলেন, দেশের উচ্চশিক্ষা প্রতিষ্ঠানগুলো ছাত্রলীগের সন্ত্রাসীদের হাতে জিম্মি হয়ে পড়েছে। সরকার তাদের ব্যর্থতা ঢাকতে একের পর এক কৃত্রিম ইস্যু তৈরি করে ফ্যাসাদ সৃষ্টি করছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ প্রায় সব শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগ সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। বক্তারা আরও বলেন, ফ্যাসিবাদী আচরণ করে ক্ষমতায় টিকে থাকা যায় না। তাই অতীত ইতিহাস থেকে শিক্ষা নিয়ে দেশ পরিচালনার জন্য বক্তারা সরকারের প্রতি আহ্বান জানান।

পাতাটি ৩২৮ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন