logo

   

বিস্তারিত সংবাদ

News Photo মহানগরীর পরিবেশ ও আরো সৌন্দর্য বৃদ্ধি করা প্রয়োজন
রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন বলেছেন, আমি শুধু মেয়র নই, আমি এ মহানগরীর বাসিন্দা। মহানগরবাসী আমাকে ও বর্তমান পরিষদকে নির্বাচিত করেছেন তাঁদের সেবার জন্য। তাঁরা যে প্রত্যাশা নিয়ে বর্তমান পরিষদকে নির্বাচিত করেছেন তা পুরণে আমরা আন্তরিক। এ বিষয়ে কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীদেরকে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। আজ সকালে রাসিকের সচিবালয় বিভাগের কার্যক্রম পর্যালোচনার লক্ষ্যে আয়োজিত সভায় সভাপতির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

তিনি বলেন, রাজশাহী সিটি কর্পোরেশন বিভিন্ন ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালনা করে থাকে। যার অধিকাংশ কার্যক্রম বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে বিভিন্ন শাখা। তাই নিজেদের দায়িত্ব পালনের ব্যাপারে আরো আন্তরিক হতে হবে।

মেয়র বলেন, মহানগরীর পরিবেশ ও আরো সৌন্দর্য বৃদ্ধি করা প্রয়োজন। এ কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য রাজশাহী সিটি কর্পোরেশন পৃথকভাবে পরিবেশ শাখা চালু করবে। শিক্ষার মান উন্নয়ন ও দরিদ্র শিশুদের আধুনিকভাবে বিকাশের লক্ষে রাসিক কর্মসুচি হাতে নিচ্ছে। এ কাজকে তরান্বিত করার জন্য পৃথকভাবে শিক্ষা বিভাগ চালু করা হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আজাহার আলী, সচিব কে এম আব্দুস সালাম, ম্যাজিষ্ট্রেট মোঃ সাদেকুল ইসলাম, উপ-সচিব আবু হেনা মোস্তফা কামাল, জনসংযোগ কর্মকর্তা কাজী আমিরুল করিম প্রমুখ।

সভায় বিভিন্ন শাখার কর্মকর্তা কর্মচারীবৃন্দ তাঁদের সমস্যা ও মনোন্নয়নের জন্য মতামত প্রকাশ করলে মেয়র তা সুষ্ঠু সমাধানে নির্দেশনা প্রদান করেন।

পাতাটি ২৬৬ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন