logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাবিতে শিবির তাড়াতে ছাত্র সংগ্রাম পরিষদ গঠন
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে জামায়াত ও শিবিরকে বিতাড়িত করতে চারটি ছাত্র সংগঠনের সমন্বয়ে ‘অসাম্প্রদায়িক-গণতান্ত্রিক ছাত্র সংগ্রাম পরিষদ’ নামে একটি ছাত্র সংগঠন আত্মপ্রকাশ করেছে। গতকাল রাবির কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, জাসদ ছাত্রলীগ, ছাত্রমৈত্রী ও ছাত্র ইউনিয়ন এ পরিষদ গঠন করে। ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আওয়াল কবিরকে সংগঠনের সমন্বয়ক করা হয়েছে।

সংগঠনের নেতাকর্মীরা গতকাল সাংবাদিকদের জানান, আগামী রোববার থেকে প্রতিবাদ সভার মাধ্যমে নতুন সংগঠনটি কাজ শুরু করবে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ জাতিকে কলঙ্কমুক্ত করতে যে কোন মূল্যে জামায়াত-শিবিরকে প্রতিহত করার উপলব্ধি থেকেই ক্যাম্পাসের চারটি প্রগতিশীল ছাত্রসংগঠন এক হয়ে জামায়াত-শিবিরের বিরুদ্ধে আন্দোলনের সিদ্ধানত্ম নিয়েছে।

এদিকে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় থেকে শিবিরকে উচ্ছেদ করতে বিভিন্ন প্রগতিশীল ছাত্র সংগঠনের এক হয়ে আন্দোলন করার ঘোষণাকে সাধুবাদ জানিয়েছেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবিরের সভাপতি শামসুল আলম ও সাধারণ সম্পাদক মোবারক হোসেনের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।

পাতাটি ৩২৮ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন