logo

   

বিস্তারিত সংবাদ

News Photo ছাত্রমৈত্রীর নেতা সানির স্মৃতিফলক উন্মোচন
রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটে ছাত্রলীগ কর্মীদের হামলায় নিহত ছাত্রমৈত্রীর সহসভাপতি রেজওয়ানুল হক চৌধুরী সানির স্মৃতিফলক উন্মোচন করা হয়েছে। গতকাল রবিবার সকালে রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য ফজলে হোসেন বাদশা ইনস্টিটিউটের প্রশাসনিক ভবনের পাশে নির্মিত এ স্মৃতিফলক উন্মোচন করেন।
স্মৃতিফলক উন্মোচনের সময় উপস্থিত ছিলেন, সানির বাবা মনোয়ারুল ইসলাম নান্নু, মা মনোয়ারা বেগম, ওয়ার্কার্স পার্টির নগর সম্পাদক লিয়াকত আলী লিকু, সম্পাদকমণ্ডলীর সদস্য দেবাশীষ প্রামাণিক দেবু, মহানগর ছাত্রমৈত্রীর সভাপতি মতিউর রহমান মতি, পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রমৈত্রীর সহসাধারণ সম্পাদক রেজওয়ানুজ্জামান রাফি, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুর রহমান সুজন, সহসভাপতি সম্রাট, কাওসার প্রমুখ। সানির মা তাঁর ছেলের হত্যার বিচার চেয়ে বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানে আর কোনো ছাত্রকে যেন হত্যার শিকার হতে না হয়।
সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানে সন্ত্রাসকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। যারা সন্ত্রাস করতে চায় তারা ছাত্র নয় উল্লেখ করে তিনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানে আইনশৃঙ্খলা রক্ষায় সরকার দৃঢ় প্রতিজ্ঞ। শিক্ষাপ্রতিষ্ঠানে যারাই সন্ত্রাস করবে তাদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নেবে। তিনি বলেন, সানির হত্যার সঙ্গে যারা জড়িত তাদেরও উপযুক্ত শাস্তি হবে।
গত ৭ জানুয়ারি পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র ও ছাত্রমৈত্রী নেতা রেজওয়ানুল হক চৌধুরী সানি ছাত্রলীগ কর্মীদের হাতে খুন হন।

পাতাটি ৩০৭ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন