logo

   

বিস্তারিত সংবাদ

News Photo শিবির সেক্রেটারি ডা. মামুনের পদত্যাগ
ছাত্রশিবিরের নতুন সেক্রেটারি জেনারেল ডা. আবদুল্লাহ আল মামুন পদত্যাগ করেছেন বলে গতকাল সোমবার রাতে বিভিন্ন গণমাধ্যমে একটি ই-মেইল বার্তা পাঠানো হয়েছে।

'সেভ শিবির' শিরোনামে প্রতিবেদকের কাছে পাঠানো বার্তায় তাঁর এ পদত্যাগের জন্য শিবির সভাপতি মুহাম্মদ রেজাউল করিমের দুর্নীতি, জামায়াত সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদ, দলের ঢাকা মহানগর আমির রফিকুল ইসলাম খানসহ অনেকের নগ্ন হস্তক্ষেপকে দায়ী করা হয়। ই-মেইল বার্তাটির সূত্র জানিয়ে খবর প্রকাশ করতেও অনুরোধ জানিয়েছে 'শিবির সাপোর্টার্স টিম'।

ই-মেইল বার্তার সত্যতা সম্পর্কে জানতে চাইলে শিবির সেক্রেটারি আবদুল্লাহ আল মামুন বলেন, 'তাই নাকি? আমি তো দুই দিনের ছুটিতে বাড়ি এসেছি। কেউ হয়তো গুজব ছড়াচ্ছে।' তিনি চট্টগ্রামে নিজ বাড়ি আছেন বলে জানান।

যোগাযোগ করলে শিবির সভাপতি মুহাম্মদ রেজাউল করিম ফরিদপুর থেকে জানান, 'খবরটি ডাহা মিথ্যা ও ষড়যন্ত্রমূলক।' জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল এ টি এম আজহারুল ইসলাম বিষয়টি 'দুরভিসন্ধিমূলক' বলে মন্তব্য করেন।

এর আগে গত ১৯ জানুয়ারি একই ঠিকানা থেকে শিবির সভাপতি মুহাম্মদ রেজাউল করিমের বিরুদ্ধে কিছু সুনির্দিষ্ট দুর্নীতি ও অনৈতিকতার প্রশ্ন তোলে সংগঠনের বিক্ষুব্ধ একটি অংশ। এ বিষয়ে দৈনিক কালের কণ্ঠে একটি প্রতিবেদন প্রকাশ হওয়ার পর অভিযোগের সত্যতা যাচাইয়ে তদন্ত কমিটি গঠন করা হয়।

পাতাটি ৩২৮ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন