logo

   

বিস্তারিত সংবাদ

News Photo অ্যাটর্নি জেনারেলকে হুমকি রেজাউল করিম ফের রিমান্ডে
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে চিঠির সঙ্গে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে করা মামলায় গ্রেপ্তার হওয়া জামায়াত-ই আহলে হাদিসের সেক্রেটারি জেনারেল রেজাউল করিমকে তৃতীয় দফায় তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।
পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, জামায়াত-ই আহলে হাদিসের নেতা ও বগুড়া আযীযুল হক কলেজের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক রেজাউল করিমের বিরুদ্ধে গত বৃহস্পতিবার রাজশাহীর বোয়ালিয়া মডেল থানায় সন্ত্রাস দমন আইনে মামলা করেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মতিয়ার রহমান। এজাহারে মতিয়ার রহমান বলেন, অ্যাটর্নি জেনারেলকে হত্যার হুমকি দিয়ে পাঠানো চিঠির হাতের লেখার সঙ্গে রেজাউল করিমের হাতের লেখার মিল পাওয়া গেছে। এ ছাড়া গত নভেম্বরে তিনি বগুড়া থেকে তিনবার রাজশাহীতে এসেছিলেন, কিন্তু প্রথমে তিনি পুলিশের কাছে তা অস্বীকার করেন। এতে তাঁর অসত্ উদ্দেশ্য প্রমাণিত হয়।
আদালত সূত্র জানায়, রেজাউল করিমকে সোমবার রাজশাহীর অতিরিক্ত মহানগর মুখ্য হাকিম আদালতে হাজির করে ছয় দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মতিয়ার রহমান। শুনানি শেষে হাকিম রুহুল আমিন তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পাতাটি ৩৫৫ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন