logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সভাপতি জয়, সাধারণ সম্পাদক অপু
রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ১০১ সদস্যের কমিটির জন্য আওয়াল কবির জয়কে সভাপতি ও মাজেদুল ইসলাম অপুকে সাধারণ সম্পাদক করে ছয় সদস্যর নাম ঘোষণা করা হয়েছে। গত বুধবার মধ্যরাতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এ ঘোষণা দেয়া হয়।
ছাত্রলীগ রাবি শাখার নেতাকর্মীরা জানান, নতুন কমিটি গঠনের লক্ষ্যে বুধবার রাত ১টা পর্যন্ত রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহমুদ হাসান রিপন, সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন, বিশ্ববিদ্যালয় শাখার বিদায়ী সভাপতি ইব্রাহীম হোসেন মুন, সাধারণ সম্পাদক আয়েন উদ্দিনসহ রাজশাহী মহনগর শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভা শেষে আগামী এক বছরের জন্য জয়কে সভাপতি ও অপুকে সাধারণ সম্পাদক করে সহসভাপতি পদে রেদোয়ান আহমেদ শুভ্র, সহসাধারণ সম্পাদক পদে আবু হুসাইন বিপু ও ফুয়াদ আহমেদ এবং সাংগঠনিক সম্পাদক পদে শামীমা আক্তার ইলাকে মনোনয়ন দেওয়া হয়। এ ছাড়া ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনয়ন দেওয়া হয় রাবি শাখা ছাত্রলীগ নেতা দ্বীপায়ন সরকার দ্বীপ, সুমন কান্তি বাড়ৈ রনি ও আরিফুজ্জামান রনিকে।
এদিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা নবগঠিত নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে গতকাল বৃহস্পতিবার সকালে ক্যাম্পাসে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণের আয়োজন করেন। নতুন সভাপতি আওয়াল কবির জয় ও সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম অপু গতকাল দলীয় টেন্টে এক সমাবেশে বলেন, ক্যাম্পাসে মৌলবাদী শক্তির অপতৎপরতা প্রতিহত করাসহ সাধারণ শিক্ষার্থীদের স্বার্থে কাজ করাই হবে তাদের প্রধান দায়িত্ব

পাতাটি ৩৪০ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন