logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাজশাহীতে জঙ্গি সন্দেহে চারজন আটক
রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ ২৬ জানুয়ারি মঙ্গলবার গভীররাতে জঙ্গি সন্দেহে একই পরিবারের এক মহিলাসহ চারজনকে আটকের পর জঙ্গি সংশ্লিষ্টতার কোন প্রমাণ না পেয়ে তিনজনকে ছেড়ে দিয়েছে। তাদের মধ্য থেকে হাফিজুর রহমান ওরফে দুলাল নামের একজনের কাছে জঙ্গি সম্পর্কিত একটি চিরকুট থাকায় ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন। রিমান্ড আবেদনের শুনানি শেষে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানিয়েছে, রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী শাহপাড়া গ্রামের মৃত মনসুর প্রামানিকের দুই পুত্র হাফিজুর রহমান দুলাল (৩৭), তার ভাই মাহাতাব উদ্দিন (৩৪) ভাতিজা রিপন (২২) ও স্ত্রী রুনাকে (৩২) নিয়ে ঢাকা যাওয়ার জন্য গভীর রাতে রাজশাহী নগরীর শিরইল ঢাকা বাস কাউন্টারে ঘোরাঘুরি করছিল। তাদের আচরণ সন্দেহজনক হওয়ায় পুলিশ রাত আড়াইটার দিকে তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, হাফিজুর রহমান দুলালের ব্যাগে একটি চিরকুট পাওয়া যায়। তাতে বাংলাভাই, শায়খ আব্দুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়া সম্পর্কে কিছু বক্তব্য লেখা রয়েছে। এর পরিপ্র্রেক্ষিতে তাকে আরো জিজ্ঞাসাবাদের জন্য ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার বেলা আড়াইটার দিকে ৫ দিনের রিমান্ড আবেদন করে রাজশাহী মহানগর আদালতে পাঠানো হয়। তবে অপর তিনজনের কাছে এ সম্পর্কিত কোন প্রমাণাদি না পাওয়ায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

আদালতের বিচারক আমিরুল ইসলাম রিমান্ড শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পাতাটি ২৯৩ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন