logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাবিতে নিষেধাজ্ঞা উপেক্ষা করে ছাত্রলীগের মিছিল সমাবেশ
নিষেধাজ্ঞা উপেক্ষা করে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ আজ সকালে ক্যাম্পাসে মিছিল ও সমাবেশ করেছে। রাবি শাখার অন্যান্য ছাত্র সংগঠন বিশ্ববিদ্যালয় প্রশাসনকে দায়ি করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

জানা গেছে, ছাত্রলীগ রাবি শাখার সভাপতি ইব্রাহিম হোসেন মুন ও সাধারণ সম্পাদক আয়েন উদ্দিনের নেতৃত্বে প্রায় পাঁচ শতাধিক নেতা-কর্মীদের নিয়ে আজ সকালে মিছিল বের করে।

মিছিল শেষে এক সমাবেশে বক্তারা বলেন, আসন্ন কাউন্সিলকে পন্ড করারর জন্য যে কোনো সংগঠন সমস্যা সৃষ্টি করলে তাদের কঠিন জবাব দেওয়া হবে।

আগামী বুধবার অনুষ্ঠিতব্য কাউন্সিলের জন্যও ছাত্রলীগ প্রশাসনের কাছে কোনো অনুমতি নেযনি বলে অভিযোগ পাওয়া গেছে।

ক্যাম্পাসে সকল ধরণের রাজনৈতিক কর্মকান্ড নিষেধ থাকার সত্বেও ছাত্রলীগ ক্যাম্পাসে মিছিল করায় রাবি শাখা ছাত্র ফ্রন্ট, ছাত্র ইউনিয়ন এবং ছাত্র মৈত্রী পৃথক ভাবে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

রাবি শাখা ছাত্রলীগ সভাপতি ইব্রাহিম হোসেন মুনের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আজকেসহ আমাদের কাউন্সিলে জন্য বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাছ থেকে লিখিত ভাবে অনুমতি নেওয়া হয়েছে।

রাবি প্রক্টর চৌধুরী মোহম্মদ জাকারিয়ার জানান, ক্যাম্পাসে সকল ধরনের রাজনৈতিক কর্মকান্ড নিষেধ থাকায় ছাত্রলীগের মিছিল ও সমাবেশ করার অনুমতি দেওয়া হয়নি। এ ব্যাপারে পদক্ষেপ নেওয়া হবে বলে তিনি জানান।

পাতাটি ২৬৮ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন