logo

   

বিস্তারিত সংবাদ

News Photo জামায়াত নেতা যোগ দিলেন আ'লীগে

বঙ্গবন্ধুর স্বদেশ প্রতাবর্তন দিবসের অনুষ্ঠানমঞ্চে গতকাল রবিবার রাজশাহীর গোদাগাড়ীতে জামায়াত ও বিএনপির চার নেতা আওয়ামী লীগে যোগদান করেন। রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক চৌধুরী এসব নেতার হাতে ফুল দিয়ে দলে বরণ করে নেন।

দলীয় নেতাকর্মীরা জানান, গতকাল বিকালে গোদাগাড়ীর ডাইংপাড়া মোড়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের অনুষ্ঠানমঞ্চে স্থানীয় সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক চৌধুরীর হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপি ও জামায়াত নেতারা আওয়ামী লীগে যোগদান করেন। যোগদানকারীদের অন্যতম গোদাগাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম গত উপজেলা পরিষদ নির্বাচনে জামায়াতের মনোনীত প্রার্থী হিসেবে জয়ী হন। গোদাগাড়ী উপজেলা জামায়াতের সাবেক আমীর নুরুল ইসলাম বলেন, তিনি জামায়াত করেছেন এবং জামায়াতের সর্বাত্বক সমর্থনে নির্বাচনে জেতেন।

আরেক যোগদানকারী গোদাগাড়ী পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক সারোয়ার জাহান ডাবলু চৌধুরী। থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের পাঁচ বছরে ডাবলু ছিলেন সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হকের ডান হাত। তার হাতে আওয়ামী লীগের অনেক নেতাকর্মী নিপীড়িত হয়েছেন। তার চাচা আনারুল চৌধুরী গোদাগাড়ী পৌর বিএনপির সভাপতি। যোগদানকারীদের মধ্যে রয়েছেন...................।

পাতাটি ৩৭০ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন