logo

   

বিস্তারিত সংবাদ

News Photo সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে ছাত্র মৈত্রীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ
রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রমৈত্রীর সহ-সভাপতি রেজওয়ানুল চৌধুরী সানির হত্যাকারী ছাত্রলীগ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রমৈত্রী রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউট ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রমৈত্রী।

গতকাল সকালে ক্যাম্পাস থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীরর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ক্যাম্পাস গেটে এক সমাবেশ হয়। সমাবেশে বক্তরা অবিলম্বে ছাত্রলীগের নামধারী সন্ত্রাসী সভাপতি নিজামকে গ্রেফতার করার আহবান জানান। তা না হলে আগামী ২৪ ঘন্টার মধ্যে কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে বলে হুশিঁয়ারি দেয়া হয়। এসময় বক্তব্য রাখেন, ছাত্রমৈত্রীর মহানগর শাখার সভাপতি মতিউর রহমান মতিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অপরদিকে, গতকাল দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে তারা এক বিক্ষোভ মিছিল শুরু করে কাজলা গেটে এসে সমাবেশ করে। সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার দিন বদলের কথা বলে মানুষ খুন করার খেলায় নেমেছে। ক্ষমতায় এসে তাদের ছাত্রসংগঠন ছাত্রলীগের সন্ত্রাসীরা রক্তের জন্য হাহাকার করছে। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা ছাত্রলীগ সম্পর্কে বিভিন্ন শ্লোগান দেয়। ছাত্রমৈত্রী নেতা মাসুদ আল কবির রাজনের পলিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, রাবি ছাত্রমৈত্রীর সভাপতি মাজহারুল ইসলাম রিপন, মহানগর শাখার সাধারণ সম্পাদক আখতারুজ্জামান সুমন, সিরাজুল ইসলাম প্রমূখ।

রাবি শাখা ছাত্র ইউনিয়ন মৈত্রীর বিক্ষোভ সমাবেশের সাথে একাত্মতা প্রকাশ করে সংগঠনটির সাধারণ সম্পাদক শিপন আহমেদ সানি হত্যাকারী ছাত্রলীগ সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

পাতাটি ৩৪৯ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন