logo

   

বিস্তারিত সংবাদ

News Photo করারোপ ছাড়াই রাসিকের বাজেট ঘোষণা
রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ২০১৩-১৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। আয়-ব্যয় সমান রেখে ৩০৯ কোটি ৮৫ লাখ ৯০ হাজার ১৮৭ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা এবং অনুমোদন করা হয়।

বাজেটে কর বৃদ্ধির প্রস্তাব না করে আদায়, আর্থিক শৃঙ্খলা, অপচয় রোধে গুরুত্ব প্রদান করে দৈনিক মজুরিভিত্তিক কর্মচারীদের মজুরি বৃদ্ধি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এ লক্ষ্যে রাসিক পরিষদের বিশেষ সাধারণ সভা নগর ভবন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পরিষদের জ্যেষ্ঠ সদস্য ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুস্তাক হোসেন রতন।

সভায় ২০১২-১৩ অর্থবছরের সংশোধিত ও ২০১৩-১৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভাপতি আবদুল হামিদ সরকার টেকন।

সভায় বিস্তারিত আলোচনা শেষে ২০১২-১৩ অর্থবছরের ৩৮১ কোটি ১৫ লাখ ৫ হাজার ৮৯ টাকার প্রস্তাবিত বাজেট সংশোধিত হয়ে ২৩৫ কোটি ২৬ লাখ ৬১ হাজার ১১২ টাকা এবং ২০১৩-১৪ অর্থবছরের ৩০৯ কোটি ৮৫ লাখ ৯০ হাজার ১৮৭ টাকার প্রস্তাবিত বাজেট সর্বসম্মতভাবে অনুমোদিত হয়।

সভায় উপস্থিত ছিলেন ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাজ্জাদ হোসেন, ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনসার আলী, ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুস সোবহান লিটন, ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ালুল আমীন আযব। বাজেট নিয়ে কাউন্সিলরদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা আজাহার আলী এবং প্রধান প্রকৌশলী আশরাফুল হক।
বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাতাটি ১৫৬ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন