logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাসিক নির্বাচনের ভোটকেন্দ্রে এবার থাকবে সশস্ত্র আনসার
রাজশাহীসহ চার সিটি কর্পোরেশন নির্বাচনে প্রত্যেক ভোট কেন্দ্রের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় অন্যান্য বাহিনীর পাশাপাশি এবার সশস্ত্র ব্যাটালিয়ন আনসারও মোতায়েন থাকবে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে আনসার ভিডিপি সদর দফতর থেকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। রাজশাহী আনসার ব্যাটালিয়ন দফতর থেকে সোমবার এ তথ্য জানানো হয়েছে।
রাজশাহী আনসার ব্যাটালিয়র দফতর সূত্র জানায়, আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য রাজশাহী, খুলনা, বরিশাল ও সিলেট সিটি কর্পোরশেন নির্বাচনে নিরাপত্তার দায়িত্ব পালন করবে ১ হাজার ৭০৪ জন সশস্ত্র ব্যাটালিয়ন আনসার। বিভিন্ন ব্যাটালিয়ন থেকে ১ হাজার ৭০৪ জন দক্ষ আনসারকে বাছাই করে ইতিমধ্যেই প্রস্তুত রাখা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন জারির পর পরই বাছাইকৃত ব্যাটালিয়ন আনসার সদস্যরা সংশ্লিষ্ট ভোট কেন্দ্রে যোগদান করবে।
এদিকে, রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আইন-শৃঙ্খলার দায়িত্বে থাকবে ৪০৫ জন সশস্ত্র ব্যাটালিয়ন আনসার। এছাড়াও রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩৭টি ভোটকেন্দ্রে পিসি এবং এপিসির নেতৃত্বে ১৪ জন হারে ১ হাজার ৯১৮ জন পুরুষ ও নারী সাধারণ আনসার যথারীতি নিয়োগ করা হবে। পিসি (প্লাটুন কমান্ডার) ও এপিসি (সহকারী প্লাটুন কমান্ডার) ভোটকেন্দ্র সমুহে অস্ত্রসহ দায়িত্ব পালন করবে।# dailysunshine

পাতাটি ২২৭ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন