logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাসিক নির্বাচন : সেনা মোতায়েন দাবি বুলবুলের ২০ দফার ইশতেহার ঘোষণা
রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে সম্মিলিত নাগরিক ফোরাম ও ১৮ দল মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল ২০দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। গত মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় নগরীর মনিচত্বর এলাকায় তাঁর প্রধান নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ইশতেহার প্রকাশ করেন সম্মিলিত নাগরিক ফোরামের আহ্বায়ক প্রফেসর রফিকুল ইসলাম। এসময় বুলবুল রাসিক নির্বাচনে দলীয় প্রভাব বিস্তার ও ভোট ছিনতাইয়ের আশঙ্কা প্রকাশ করে সেনা মোতায়েনেরও দাবি জানিয়েছেন।
বুলবুলের ২০ দফা নির্বাচনী ইশতেহারের মধ্যে রয়েছে- আগামী পাঁচ বছরের মধ্যে কোন কর বা ট্যাক্স বৃদ্ধি করা হবে না, মহানগরী এলাকার প্রত্যেক বাড়িতে গ্যাস সংযোগ, সিটি করপোরেশন এলাকার সকল কাজের টেণ্ডার কোনো দলীয় ব্যক্তির হাতে জিম্মি না রেখে সর্বস্তরের ঠিকাদারদের মাধ্যমে টেণ্ডার করা, রাজশাহী ওয়াসাকে শক্তিশালী করে মানুষের ঘরে ঘরে বিশুদ্ধ পানি সরবাহ, নতুন প্রজন্মের জন্য আইটি ভিলেজ এবং বেকার যুবক-যুবতিদের নতুন কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কৃষিভিত্তিক ইপিজেড স্থাপন, মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন প্রকল্প তৈরি, রাজশাহীতে কৃষি বিশ্ববিদ্যালয প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহণ, রাজশাহী রেশম বোর্ড চালু, আরডিএ মার্কেটসহ অন্যান্য মার্কেটের উন্নয়ন ও আধুনিকায়ন প্রভৃতি।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সভাপতি মিজানুর রহমান মিনু, বিএনপির রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি হারুন অর রশীদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. সাইফুল ইসলাম ফারুকী, সম্মিলিত নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাঈনুল আহসান পান্না, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ অনেকে উপস্থিত ছিলেন।
মোসাদ্দেক হোসেন বুলবুল নগরীর কোর্ট এলাকা ও এর আশেপাশের এলকায় নেতকর্মীদের নিয়ে ভোটারদের মাঝে গণসংযোগ করেন তিনি।
এদিকে, নির্বাচনে আচরণবিধি পরিপালনে অবহিতকরণ সভা করেছে নির্বাচন কমিশন। মঙ্গলবার সকালে রাজশাহী মহানগরীর একটি চাইনিজ রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ।

পাতাটি ২৭৬ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন