logo

   

বিস্তারিত সংবাদ

News Photo দেশে খুন সন্ত্রাস বেড়ে গেছে: এরশাদ
জাতীয় পার্টির প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, “বর্তমান সরকারের আমলে খুন, সন্ত্রাস, ছিনতাই, রাহাজানি বেড়ে গেছে। দেশের মানুষ বলে এরশাদের আমলে ভালো ছিলাম; এখন ভালো নেই। মানুষ আবার আমাকে ক্ষমতায় দেখতে চায়। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর টাউন হলে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি আয়োজিত ইফতার মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি ৮ বছরে যা করেছি এবং রেখে গেছি; সরকার কেবল সেগুলোই সচল রাখছে বলে।
‘নিজস্ব অর্থায়নেই পদ্মাসেতু প্রকল্প সম্ভব’ মন্তব্য করে নিজের অভিজ্ঞতার বর্ণনা দিয়ে তিনি বলেন, “আমার সরকারের আমলে বিশ্ব ব্যাংকের সাহায্য ছাড়াই যমুনা সেতুর কাজ শুরু করেছি। পরে তারা আমাকে সাহায্য করেছিল। এখন বিশ্ব ব্যাংক ছাড়া পদ্মা সেতু হচ্ছে না। এটা দেশের জন্য শুভ নয়। ইচ্ছা করলেই পদ্মা সেতুর কাজ শুরু করা যাবে”।
“দেশে সন্ত্রাস চাঁদাবাজি নেই, খুন খারাপি হচ্ছে না। অন্য যে কোন সময়ের চেয়ে এখন আইন শৃংখলা ভালো” স্বরাষ্ট্রমন্ত্রী যখন গণমাধ্যমে এমন মন্তব্য করছেন, তখন বর্তমান সরকারের অন্যতম শরিক দল জাতীয় পার্টির প্রেসিডেন্ট এরশাদ বলেন, দেশে এখন খুন, সন্ত্রাস, চাঁদাবাজি বেড়ে গেছে।

পাতাটি ২০৯ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন