logo

   

বিস্তারিত সংবাদ

News Photo নির্বাচিত সরকারের অধীনেই আরেকটি গণতান্ত্রিক সরকার দেখতে চাই ……………..সাংসদ বাদশা
রাজশাহী-২ (সদর আসন)-এর সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, বর্তমান মহাজোট সরকার ৰমতায় আসার পর শিৰা নগরী রাজশাহীর সকল শিৰাপ্রতিষ্ঠানে উলেৱখযোগ্য পরিমাণ উন্নয়ন সাধিত হয়েছে যা স্বাধীনতার ৪০ বছরেও হয়নি। আগামীতে বাংলাদেশকে শিৰা-দীৰাসহ সকল দিক থেকে আরও ডিজিটাল করে বিশ্বের মানচিত্রে একটি সত্যিকারের ডিজিটাল সোনার বাংলা উপহার দিতে হবে। তবে সেজন্য দেশের গণতন্ত্রকে আরো সুসংহত করতে হবে।
গতকাল রোববার রাজশাহী বিশ্ব-বিদ্যালয় সংলগ্ন মেহেরচন্ডী উচ্চ বিদ্যালয়ে রাজশাহী শিৰা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে প্রায় ৭০ লৰ টাকা ব্যয়ে প্রক্রিয়াধীন ভবনটির ফলক উন্মোচনকালে তিনি এসব কথা বলেন।
মহাজোট সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন হতে হবে মর্মে তিনি আরো বলেন, কিছু দুষকৃতিকারী গণতান্ত্রিক এই দেশে আবারও সামরিক শাসন জারি করার জন্য পায়তারা করছে। এজন্য আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। এই নির্বাচিত সরকারের অধীনেই আমরা আরেকটি গণতান্ত্রিক সরকার দেখতে চাই, কোন সামরিক সরকার দেখতে চাই না।
রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সরিফুল ইসলাম বাবুর সভাপতিত্বে ফলক উন্মোচল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপসি’ত ছিলেন রাজশাহী মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান টিটু, মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য সাদর্বল ইসলাম, সাবেক ওয়ার্ড কমিশনার নূর মোহাম্মদ মোল্লা ফকির, ২৬ নং ওয়ার্ড আ’লীগের আহ্বায়ক মিরাজুল ইসলাম বাবু, ১০নং জোন কাউন্সিলর মাসুদা মল্ল্লিক কমি প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা ২৬ নং ওয়ার্ড আ’লীগের সদস্য রফিকুল ইসলাম বেলাল।

পাতাটি ২৪০ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন