logo

   

বিস্তারিত সংবাদ

News Photo দিনাজপুরে ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার
দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউটে ছাত্রলীগ কর্তৃক অপর ছাত্রলীগ কর্মীর রগকাটার ঘটনায় দায়েরকৃত মামলায় সন্ত্রাসী সাজ্জাদ গ্রেফতার হয়েছে। ২৩ ডিসেম্বর ভোরে কোতয়ালী থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সাজ্জাদকে গ্রেফতার করে।

গত ১৯ ডিসেম্বর দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউটে ছাত্রলীগের দু গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষে ছাত্রলীগ নেতা নূরুজ্জামান পাঠান টুকটুকের দুপায়ের রগ কেটে দেয় প্রতিপক্ষ ছাত্রলীগ ক্যাডাররা। সংকটাপন্ন অবস্থায় তাকে প্রথমে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়। কর্তৃপক্ষ তাৎক্ষনিক কলেজের চলতি পরীক্ষা বাতিলসহ ক্যাম্পাস বন্ধ ঘোষণা করে।

জানা গেছে, দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউটে ছাত্রলীগের ফরহাদ হোসেন সাগর ও আশিকুর রহমান লিমন গ্রুপের মধ্যে দীর্ঘদিন থেকে এলাকায় চাঁদাবাজি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উত্তেজনা চলছিল। এর জের হিসেবে লিমন গ্রুপের সদস্য দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউটের ৩য় বর্ষ ৫ম সেমিষ্টারের ছাত্র নুরুজ্জামান পাঠান টুকটুককে প্রতিপক্ষ ক্যাডাররা জনসমক্ষে দুপায়ের রগ কেটে দেয়।

এ ঘটনার পর নুরুজ্জামান পাঠান দিনাজপুর কোতয়ালী থানায় ৭ জনকে আসামী করে মামলা দায়ের করলে ২৩ ডিসেম্বর বুধবার ভোর রাতে পুলিশ ছাত্রলীগ ক্যাডার সাজ্জাদুল আলমকে গ্রেফতার করে।

পাতাটি ৩৬০ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন