logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাজশাহীতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শাখা কার্যালয়ের যাত্রা শুরু
২০১০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষায় তৃতীয়পত্রের উত্তরপত্র বিতরণের মাধ্যমে রাজশাহীতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক অফিসের কার্যক্রম শুরু হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা এখন থেকে এই অফিসে দাফতরিক কাজ করতে পারবেন। গতকাল রোববার নগরীর মতিহার থানার শ্যামপুর মাসকাটাদিঘী (হোল্ডিং-১৪২) এলাকায় এই আঞ্চলিক অফিসের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহিলা কলেজের অধ্যক্ষ ড. আবদুল মান্নান, শাহ মখদুম কলেজের অধ্যক্ষ ড. তসিকুল ইসলাম রাজা, বিশ্ববিদ্যালয়ের উপপরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ আলী, অ্যাকাডেমিক কাউন্সিল সদস্য সাইদুর রহমান ও মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদফতরের উপপরিচালক তরুণ কুমার সরকার।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রতিটি বিভাগের কলেজসমূহের শিক্ষার্থীদের সুবিধার জন্য ও শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে বিকেন্দ্রীকরণ কর্মসূচির অংশ হিসেবে জাতীয় বিশ্ববিদ্যালয়ে বর্তমান প্রশাসনের উদ্যোগে এই আঞ্চলিক কেন্দ্র প্রতিষ্ঠা করা হচ্ছে। এখানে প্রতিটি কলেজের শিক্ষার্থী ও শিক্ষকরা এ অফিসে দাফতরিক কাজ করতে পারবেন।

পাতাটি ২৬০ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন