logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাজশাহী শিশু হাসপাতাল নির্মাণে সরকারের ২০ কোটি টাকা বরাদ্দ
রাজশাহী শিশু হাসপাতালের ২০০ শয্যা বিশিষ্ট অবকাঠামো নির্মাণে ২০ কোটি টাকা বরাদ্দ দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অভিনন্দন বার্তায় মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে উত্তরাঞ্চলের সর্ব প্রথম শিশু হাসপাতাল হিসেবে নগরীতে রাজশাহী শিশু হাসপাতাল বেসরকারিভাবে চালু করা হয়েছিল। হাসপাতালের সূচনায় মহানগরীর বিশিষ্ট ব্যক্তিদের আন্তরিক প্রচেষ্টা ও অনুদান ছিলো। হাসপাতালটি পূর্ণাঙ্গভাবে নির্মাণের জন্য ২০ কোটি টাকা বরাদ্দ দিয়ে সরকার রাজশাহীর উন্নয়নে আর একটি প্রতিশ্রুতি রক্ষা করলেন।

এদিকে দ্রুত শিশু হাসপাতালের নির্মাণ কাজ শুরু করার জন্য হাসপাতালের স্থান নির্ধারণ বিষয়ে এক সভা গতকাল দুপুরে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে তার দফতরের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় হাসপাতালের জন্য অর্থ বরাদ্দ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। সভায় রাজশাহী মিনি বাইপাসের বহরমপুর মোড়ে শিশু হাসপাতাল স্থাপনের প্রস্তাব করে তা অনুমোদনের জন্য সরকারের কাছে পাঠানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়। একই সঙ্গে সিটি মেয়রের উদ্যোগে বেসরকারিভাবে প্রতিষ্ঠিত রাজশাহী শিশু হাসপাতালকে ভবিষ্যতে শিশু স্বাস্থ্য ইনস্টিটিউটে উন্নীতকরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় উপস্থিত ছিলেন রাজশাহী শিশু হাসপাতালের পরিচালক ডা. এবি সিদ্দিকী, সমাজসেবী শাহিন আক্তার রেনী, অ্যাডভোকেট মহসিন খাঁন, জিয়াউল হক বুলু, শেখ রেজাউর রহমান, ডা. মোন্তাজুল করিম, মো. ফজলুল হক, রাকা এন্টারপ্রাইজের মো. রফিক ও প্রকৌশলী আবুল আশরাফ।

পাতাটি ২৪৭ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন