logo

   

বিস্তারিত সংবাদ

News Photo উত্তরাঞ্চলে ব্র্যাক ব্যাংকের শীতবস্ত্র বিতরণ
দেশের উত্তরাঞ্চলের শীতার্ত জনসাধারণের পাশে দাঁড়িয়েছে ব্র্যাক ব্যাংক লিমিটেড। গত ২২ ডিসেম্বর ব্র্যাক ব্যাংকের কর্মকর্তাদের ছয়টি দল উত্তরাঞ্চলের পাচঁটি জেলার বিভিন্ন স্থানে ৩,৭৮০টি কম্বল ও ১০,০০০টি গরম কাপড় বিতরণ করে।

বৃহস্পতিবার ব্র্যাক ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পঞ্চগড়ের তেঁতুলিয়ার বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদ ভবন, ঠাকুরগাঁওয়ের খাসিয়া পল্লী, নিলফামারীর জেলা পরিষদ মিলনায়তন, রংপুরের গঙ্গাচড়ার গুচ্ছগ্রাম প্রকল্প ও একই জেলার কাউনিয়ার উপজেলা পরিষদ মিলনায়তন এবং দিনাজপুরের পার্বতীপুরে শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রতিবছরের মত এবারও ব্র্যাক ব্যাংকের কর্মকর্তারা নিজেদের উদ্যোগে অফিসে গরম কাপড় সংগ্রহ করেন এবং অর্থ অনুদানের মাধ্যমে কম্বল কেনেন।

গত বছরের মত এবারও বার্ষিক ম্যারাথন ‘ব্র্যাক ব্যাংক দৌড়: কল্যাণের পথচলা’ -এর আগে ব্যাংকের কর্মীদের অনুদানের অর্থের মাধ্যমে মানব কল্যাণের জন্য এই তহবিল সৃষ্টি করা হয়। এই তহবিলের আংশিক অর্থ দিয়ে শীতার্তদের জন্য কম্বল কেনা হয়।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব সৈয়দ মাহবুবুর রহমান বলেন, ‘আমাদের ব্যাংকের তিনটি মূল দর্শন- মানুষ, ধরিত্রী ও মুনাফা। এর আলোকে মানবতার কল্যাণে সবসময় এগিয়ে আসে ব্র্যাক ব্যাংক। ব্যাংকের আদর্শে উজ্জ্বীবিত হয়ে আমার সহকর্মীরা নিজেদের উদ্যোগে মানব কল্যাণে তহবিল সংগ্রহ করেছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবীদার। আশা করি আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা কিছুটা হলেও শীতার্ত মানুষের কষ্ট লাঘবে সাহায্য করবে।’

ব্র্যাক ব্যাংক দেশের অন্যতম দ্রুত বর্ধনশীল একটি ব্যাংক। বর্তমানে ১৫১টি শাখা, ২৫০টির বেশি এটিএম বুথ, ৪০৫টি এসএমই ইউনিট অফিস এবং ৮,০০০ জনেরও বেশি জনবল নিয়ে এই ব্যাংকের নেটওয়ার্ক বিস্তৃত রয়েছে। ব্র্যাক ব্যাংক এখন আর্থিক খাতের সব ধরনের সেবাই প্রদান করে থাকে। বর্তমানে এ ব্যাংকের ১.২ মিলিয়ন বা ১২ লাখেরও বেশি গ্রাহক রয়েছে।

পাতাটি ২৫৪ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন