logo

   

বিস্তারিত সংবাদ

News Photo ২৪ নভেম্বর রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী চলছে ব্যাপক প্রস্তুতি
বর্তমান সরকার ক্ষমতায় আসার পর প্রথম জনসভায় বক্তব্য দিতে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা আগামী ২৪ নভেম্বর রাজশাহীতে আসছেন। ওই দিন তিনি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠের জনসভাসহ পাঁচটি অনুষ্ঠানে অংশ নেবেন। এ ছাড়া তিনি রাজশাহীর কাটাখালীতে নির্মিত নর্দান পাওয়ারের ৫০ মেগাওয়াট রেন্টাল বিদ্যুৎ প্লান্টের উদ্বোধন এবং আরো ৫০ মেগাওয়াট পাওয়ার প্লান্ট নির্মাণের জন্য ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। প্রধানমন্ত্রীর রাজশাহী সফর উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মহাজোটের পক্ষ থেকে দুই দফা বৈঠক করা হয়েছে। তবে প্রধানমন্ত্রীর জনসভা মহাজোটের ব্যানারে হবে, নাকি আওয়ামী লীগের ব্যানারে অনুষ্ঠিত হবে, তা এখনো সিদ্ধান্ত হয়নি। তবে যে ব্যানারেই জনসভা হোক না কেন, সেখানে মহাজোটের নেতারা উপস্থিত থাকবেন।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি শুরু হয়েছে। প্রধানমন্ত্রীর কাছে উত্তর রাজশাহী সেচ প্রকল্প বাস্তবায়নসহ ১০টি দাবি উপস্থাপন করার জন্য মহাজোটের সমন্বয় সভায় সিদ্ধান্ত হয়েছে। মহাজোটের আগামী সভায় দাবিগুলো নির্ধারণ করা হবে। এ ছাড়া ১৫ নভেম্বর দুপুর ২টায় রাজশাহী মেডিক্যাল কলেজ অডিটরিয়ামে আওয়ামী লীগের কর্মিসভা আয়োজনের সিদ্ধান্ত হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকেও প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মজিবর রহমান।

পাতাটি ২৫৫ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন