logo

   

বিস্তারিত সংবাদ

News Photo ওষুধ নিয়ে খেলতে গিয়ে শিশুর মৃত্যু !
বাবা-মা তাদের ছোট্ট শিশুটির খেলার জন্য একটি ট্যাবলেট-ভর্তি কৌটা দিয়েছিলেন। ভেবেছিলেন শিশুটির নরম তুলতুলে হাতের ঝাঁকুনিতে কৌটার ভেতরের ট্যাবলেটগুলো যখন ঝিনঝিন শব্দ করবে, তখন সে খুশি হবে। হয়তো সে খুশি হয়েছিল। কিন্তু তার খুশি হওয়ার বিষয়টি প্রকাশিত না হলেও কিছুক্ষণের মধ্যেই বিশ্ববাসীকে শুনতে হলো শিশুটির মৃত্যুর কোলে ঢলে পড়ার খবর। নিউইয়র্ক ডেইলি নিউজের অনলাইনে গত শুক্রবার এ খবর প্রকাশিত হয়েছে।
নিউইয়র্ক শহরের দক্ষিণাঞ্চলীয় লংউড এলাকার একটি বাড়িতে বাবা-মায়ের সঙ্গে থাকত এডউইন পেরোসিয়ের জুনিয়র। বয়স মাত্র ১৩ মাস। পুলিশের বরাত দিয়ে খবরে বলা হয়, ব্রংকাইটিস-আক্রান্ত এ শিশুটির হাতে সাবোক্সোন ট্যাবলেটের একটি কৌটা দিয়েছিলেন তার বাবা-মায়ের কেউ একজন। মাদকাসক্তদের চিকিত্সায় এই সাবোক্সোন ট্যাবলেট দেওয়া হয়।
খবরে বলা হয়, শিশুটি বোতলটি নিয়ে খেলার একপর্যায়ে বোতলের ঢাকনাটি খুলে গিয়ে ট্যাবলেটগুলো পড়ে যায়। সেখান থেকে সে একটি বা দুটি খেয়ে ফেলে। কিছুক্ষণ পর তার মা এসে দেখে বোতলের মুখ খোলা। ট্যাবলেটগুলো পড়ে আছে। একটি ট্যাবলেট ভেজা। শিশুটিও পড়ে আছে সংজ্ঞাহীন। এ অবস্থায় দ্রুত হাসপাতালে নেওয়া হলে শুক্রবার সকাল আটটায় চিকিত্সকেরা তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ জানিয়েছে, শিশুটির বাবা-মাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। শুক্রবার পর্যন্ত এ ব্যাপারে কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

পাতাটি ৩৪৯ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন