logo

   

বিস্তারিত সংবাদ

News Photo ঈদকে ঘিরে নগরীর বিনোদন স্পটগুলো ছিল উৎসবমূখর পরিবেশ
ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও আনন্দের মধ্যদিয়ে পুরো জাতির সাথে রাজশাহী বাসীও পালন করলো পবিত্র ইদুল ফিতর। গত ৩০ আগস্ট বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা যাওয়ায় ৩১ অগাস্ট সারা দেশে পালিত হয় মুসলমান ধর্মাম্বলীদের সবচেয়ে বড় উৎসব গুলোর একটি ইদুল ফিতর। ঈদকে কেন্দ্র করে নগরীর বিনোদন স্পটগুলোতে ছিল মানুষের উপচে পড়া ভীড়। নগরীর শহীদ কামারু-জ্জামান কেন্দ্রীয় উদ্যান, সিমলা পার্ক, পদ্মা গার্ডেন, শহীদ জিয়াউর রহমান শিশু পার্ক, শহীদ মনসুর আলী ভদ্রা পার্ক, পদ্মা পাড়ের টি বাধঁসহ বিভিন্ন বাঁধগুলোতেও লক্ষ্য করা যায় উৎসব প্রিয় নগরবাসীর সরব উপসি’তি।
আনন্দের সেই স্পটগুলোতে দেখা যায় ছোট ছোট বাচ্চারা এসেছে বাবা-মায়ের সাথে, তরুন বয়সী ছেলে-মেয়েরা গিয়েছে বন্ধুদের সাথে আর একুট প্রবীণ বয়সীরা গিয়েছে পরিবারের সকল সদস্যদের সাথে নিয়ে বিনোদনের ভিন্ন ভিন্ন আয়োজন উপভোগ করতে। স্পটগুলোতে গিয়ে একেকজন আবার একেকভাবে নিজেদের আনন্দগুলো উপভোগ করেছেন। শহীদ জিয়া পার্কের বিভিন্ন রাইডগুলোতে চড়েছেন অসংখ্য মানুষ, তাই এবারের ঈদে জিয়া পার্কে ছিল প্রচুর মানুষের ভীড়। কেউবা পদ্মা নদীতে গিয়ে নৌকায় চড়ে ঘুরে বেড়িয়েছেন মনের সুখে, আবার কেউবা পদ্মা গার্ডেনের নির্জন পাড়ে প্রমত্তা পদ্মার সর্বগ্রাসী ঢেউ দেখতে দেখতে কাটিয়ে দিয়েছেন অনেকটা সময়, সে কারণে পদ্মার পাড়েও ছিল মানুষের উপচে পড়া ভীড়। শহীদ কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যানও ফাঁকা ছিলনা ঈদ উৎসবে, তবে এই পার্কটিতে নগরীর চেয়ে মফস্বলের বিনোদন প্রিয় মানুষের ভিড় ছিল অনেক বেশী।

সিনেমা প্রেমী দর্শকরা ভীড় করেছেন নগরীর একমাত্র সিনেমা হল উপহার হলে, সেখানে ঈদ উপলক্ষে আসা নায়ক সাকিব খান ও নায়িকা সাহারা অভিনীত টাইগার নাম্বার ওয়ান ছবিটি ভালোই উপভোগ করেছেন হলে যাওয়া দর্শকরা। যারা বাইরের বিনোদন স্পটগুলোতে ঘুরতে যাননি তারা বাসায় বসেই বিভিন্ন স্যাটে-লাইট চ্যানেলের ঈদ অনুষ্ঠানগুলো উপভোগ করছেন এবং এখনো করছেন। এছাড়াও নগরীর বিভিন্ন এলাকার পাড়া মহল্লায় বিভিন্ন ক্লাব ও সংগঠনের ব্যানারে উৎসাহী যুব-কেরা আয়োজন করে প্রীতি ফুটবল ও ক্রিকেট ম্যাচের, যা উপসি’ত দর্শকদের আনন্দের উপলক্ষ এনে দেয়।
ঈদের আনন্দকে আরো বেশী বাড়িয়ে দিতে গতকাল শুক্রবার সন্ধ্যায় সাহেব বাজার বড় রাস্তার মোড়ে রাজশাহী সিটি কর্পোরেশনের আয়ো-জনে অনুষ্ঠিত হয় ঈদ পূর্ণমিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী রুমেল, সফি মন্ডল, আশরাফুজ্জামান ডলার ও মৌলি।

পাতাটি ৩৩৫ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন