logo

   

বিস্তারিত সংবাদ

News Photo নতুন ডিজাইন ও ফ্যাশন সচেতন ক্রেতারা ভিড় জমাচ্ছেন নিউ মার্কেটে ।
ঈদকে সামনে রেখে রাজশাহী নগরীর নিউ মার্কেটে জমে উঠেছে কেনা-কাটা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত চলছে কেনাকাটা তবে বেলা ১১টায়ই বাড়ছে ভিড়।
এবারের ঈদকে সামনে রেখে রাজশাহী নিউ মার্কেটের ব্যবসায়ীরা বেশ আগে থেকে প্রস্তুতি গ্রহণ করে। এর অংশ হিসেবে ক্রেতা সাধারণের দৃষ্টি আকর্ষণের জন্য রোজার ঠিক আগে নিউ মার্কেটের প্রধান ফটকে সুদৃশ্য গেট নির্মাণ করে। তারপর রমজানের শুরু থেকেই নতুন ডিজাইনের পোশাক, বিশেষ করে প্যান্ট, শার্ট, থ্রিপিস, শাড়ি, পাঞ্জাবী তৈরি পোশাক, সাজ-সজ্জার সামগ্রী, জুতা-স্যান্ডেলের সমারোহ ঘটায়। বাজারে খোঁজ নিয়ে জানা গেছে, বেশিরভাগ আইটেমই বিদেশী। এসব আইটেম প্রতিবেশী দেশ ভারত, চায়না, থাইল্যান্ড, কোরিয়া থেকে আমদানিকৃত। গতবারের তুলনায় এবার দামও কিছুটা বেশি বলে ক্রেতারা জানান।

বরাবরের ন্যায় এবারো দেখা গেছে এক শ্রেণীর ক্রেতারা বিশেষ করে উচ্চ মধ্যবিত্ত ও উচ্চ বিত্তরাই ঈদের কেনাকাটা করতে বাজারে আসছেন বেশি। এসব ক্রেতাদের কাছে পণ্যের মূল্যের চেয়ে নতুন ডিজাইনের মডেল ও ফ্যাশানটাই অগ্রগণ্য। এ কারণে অন্যান্য মার্কেটের তুলনায় নিউ মার্কেটে উপচে পড়া ভিড় নেই। তবে ওই শ্রেণীর ক্রেতাদের নিয়েই জমে উঠেছে ঈদের কেনাকাটা। ব্যবসায়ীরা জানান ঈদের আগের দিন পর্যন্ত জমজমাট থাকবে কেনা-কাটা।

পাতাটি ২৭৫ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন