logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাজশাহী বিমানবন্দর থেকে আজ আবার যাত্রীবাহী বিমান চলাচল শুরু হচ্ছে ।
৪ বছর ৬ মাস পরে আজ রাজশাহী শাহমখদুম বিমান বন্দরে নামবে যাত্রীবাহী বিমান। ঢাকা-রাজশাহী-সৈয়দপুর-ঢাকা এই রুটে যাত্রীবাহী বিমান চালু করছে ইউনাইটেড এয়ারওয়েজ। সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে আপাতত সপ্তাহে ১ দিন (বৃহস্পতিবার) এই বিমান ঢাকা-রাজশাহী-সৈয়দপুর-ঢাকা রুটে চলাচল করবে। পরে চাহিদার উপর ভিত্তি করে ফ্লাইট বাড়বে। ইউনাইটেড এয়ারওয়েজের এই যাত্রীবাহী বিমান চালু উপলক্ষে রাজশাহী শাহমখদুম বিমান বন্দরে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বেলা ১ টায়।

জানাগেছে প্রতি বৃহস্পতিবার ঢাকা থেকে এই বিমান উড্ডয়ন করবে বেলা ১ টায় রাজশাহী পৌছুবে বেলা ১টা ৪০ মিনিটে। রাজশাহী থেকে উড্ডয়ন করবে বেলা ২ টায় সৈয়দপুর পৌছুবে বেলা আড়াইটায়। সৈয়দপুর থেকে উড্ডয়ন করবে বেলা ২ টা ৫০ মিনিটে এবং ঢাকা পৌছুবে ৩ টা ৪৫ মিনিটে। ভাড়া নির্ধারণ করা হয়েছে রাজশাহী থেকে ঢাকা ৩ হাজার ৫শ টাকা, ঢাকা থেকে সৈয়দপুর ৪ হাজার ৭৫০ টাকা এবং রাজশাহী থেকে সৈয়দপুর ১ হাজার ৮২৫ টাকা।
রাজশাহী বিমান বন্দরের ব্যবসাপক সেতাফুর রহমান জানান, রাজশাহীতে বাংলাদেশ বিমান সর্বশেষ যাত্রী নিয়ে অবতরণ করে ২০০৭ স ালের ১৯ ফেব্রুয়ারি। তখন এই বিমানের ভাড়া ছিল ১ হাজার ৯৫০ টাকা। ২০০৫ সালের দিকে জিএমজি এই রুটে তাদের ফ্লাইট বন্ধ করে।

পাতাটি ৫০৪ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন