logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাজশাহী মহানগর ছাত্রদল সভাপতিসহ আরো ২ জন গ্রেফতার
পুলিশের ওপর হামলার মামলায় রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি মাহফুজুর রহমান রিটনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ শিরোইল রেলস্টেশন থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত অপরজন হলো মহানগর ছাত্রদল কর্মী সুলতান ওরফে বোমাবাজ সুলতান। পুলিশের ওপর হামলা ও গুলি ছোঁড়ার ঘটনায় দায়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।
বোয়ালিয়া মডেল থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান জানান, ছাত্রদল সভাপতি রিটন ঢাকায় পালিয়ে যাচ্ছে এমন খবরের ভিত্তিতে পুলিশ রেলস্টেশন এলাকায় অভিযান চালায়। পুলিশ সদস্যরা সেখানে আগে থেকে অবস্থান নেয়। রিটন তার সহযোগী সুলতানকে নিয়ে একটি রিকশায় করে স্টেশনে আসলে পুলিশ তাকে গ্রেফতার করে। রাতে তার ঢাকা পালিয়ে যাওয়ার কথা ছিলো।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন ছাত্রদল নেতা রিটনের গ্রেফতার হওয়ার খবর নিশ্চিত করে জানান, গত ৪ জুন বিএনপি-জামায়াতের ডাকা হরতালের আগের দিন পুলিশের ওপর হামলা, ভাঙচুর ও গুলিবর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলায় রিটন এজাহারভুক্ত আসামী। তাকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এছাড়া সুলতান এলাকায় বোমাবাজ হিসেবে পরিচিত। তাকেও ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে বলে ওসি জানান।

পাতাটি ৩৯৪ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন