logo

   

বিস্তারিত সংবাদ

News Photo গোদাগাড়ীতে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৫, আহত ৭
রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে গতকাল সোমবার এক স্কুলছাত্রসহ চারজন নিহত ও সাতজন আহত হয়েছে। কুষ্টিয়ার ভেড়ামারা, সিরাজগঞ্জ ও সাতক্ষীরার দেবহাটায় গত দুই দিনে সড়ক দুর্ঘটনায় আরও তিনজন নিহত হয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর:
রাজশাহী: রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ী উপজেলার ভাটোপাড়া কদমতলা এলাকায় গতকাল সোমবার যাত্রীবাহী একটি বাসের সঙ্গে শ্যালো ইঞ্জিনচালিত অবৈধ যান নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। নসিমনটি আঞ্চলিক একটি সড়ক থেকে মহাসড়কে ওঠার সময় এ দুর্ঘটনা ঘটে। এতে নসিমনের যাত্রী ভাটোপাড়া গ্রামের এস্তার আলীর স্ত্রী জাহানারা বেগম (৪০), পিরিজপুর উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র তসিকুল ইসলাম, গোদাগাড়ী উপজেলার পিরিজপুর প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মমতাজ বেগম (৬০) ও পিরিজপুর গ্রামের মৃত আবদুর রহমানের স্ত্রী রাবেয়া বেওয়া (৬০) নিহত হন। এ দুর্ঘটনায় পিরিজপুর উচ্চবিদ্যালয়ের ছাত্র কাজল, তুহিন, জনী, পিরিজপুর গ্রামের সোহাগী, আবদুর রশিদসহ সাতজন আহত হন।
খবর পেয়ে পিরিজপুর উচ্চবিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা ঘটনাস্থলে এসে দুর্ঘটনাস্থলে গতিরোধক নির্মাণসহ চার দফা দাবিতে মহাসড়ক অবরোধ করে। বেলা একটার দিকে ক্ষুব্ধ এলাকাবাসী শিক্ষার্থীদের সঙ্গে যোগ দেয়। এ সময় তারা সাতটি বাস ভাঙচুর করে। পরে রাজশাহী সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার তৌহিদ ঘটনাস্থল পরিদর্শন করে দাবি বাস্তবায়নের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়। গোদাগাড়ী থানার ওসি জাকিরুল ইসলাম জানান, বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছে।
কুষ্টিয়া: কুষ্টিয়া-পাবনা মহাসড়কের ভেড়ামারা উপজেলার লালন শাহ ব্রিজের কাছে গতকাল একটি বাসের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলের আরোহী জালাল উদ্দিন (৫০) নিহত হন। তিনি অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য। তাঁর বাড়ি ভেড়ামারা শহরের কাচারীপাড়ায়।
সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ জেলার কড্ডার মোড়ে গত রোববার একটি বাসের চাপায় কামারখন্দ উপজেলার জারিলা গ্রামের কালু মিয়া (৪০) নিহত হন।
সাতক্ষীরা: দেবহাটা উপজেলার সখীপুর মোড়ে গতকাল একটি ট্রলি একটি বাইসাইকেলকে ধাক্কা দেয়। এতে বাইসাইকেলের আরোহী কালীগঞ্জ উপজেলার পাইকপাড়া গ্রামের সামছুর রহমান সরদার (৫৪) সড়কে পড়ে গিয়ে নিহত হন।

পাতাটি ৩০৬ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন