logo

   

বিস্তারিত সংবাদ

News Photo জামায়াত নেতা আতাউর এর মুক্তি দাবি করেছে পরিবারের সদস্যরা
জামাত নেতা আতাউর রহমানের মুক্তি দাবি করে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবারের সদস্যরা। শুক্রবার নগরীর তৈরখাদিয়ায় নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আতাউর রহমানের পরিবারের সদস্যরা অভিযোগ করেন, ইতিমধ্যে দুইবার হৃদরোগে আক্রান্ত হলেও কারা কতৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার সুযোগ দিচ্ছেন না। কয়েক দফা আদালত থেকে জামিন পেলেও পুলিশ একের পর এক মামলা দিয়ে তাকে জেল হাজতে আটক রাখছে।
সংবাদ সম্মেলনে বলা হয়, গত ২০ ফেব্রুয়ারি দ্বিতীয় বারের মতো আতাউর রহমান হৃদরোগে আক্রান্ত হলে তার বামপাশ অবশ হয়ে যায়। তার উন্নত চিকিৎসার জন্য ২৩ ফেব্রুয়ারি মহানগর হাকিম আদালতে জামিন আবেদন করলে আদালত ৬মার্চ পযন্ত জামিন মঞ্জুর করেন। কিন’ পরের দিনই পুলিশ আরো একটি মামলায় তাকে গ্রেফতার দেখিয়েছে। ফলে আশংকাজনক অবস’ায় তিনি কারাগারে রয়েছেন। মানবিক দিক বিবেচনা করে তার চিকিৎসার জন্য জামিনে মুক্তি দেয়ার দাবি জানিয়েছেন তারা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আতাউর রহমানের বড় মেয়ে খালেদা নাসরিন। উপসি’ত ছিলেন, আতাউর রহমানের স্ত্রী ইসমত আরা হেনা, জামাতা-জামায়াত নেতা ইমাজ উদ্দিন, ভাতিজা হুমায়ুন কবির।
নগরীর মতিহার থানার ওসি আবুল খায়ের বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গত বছরের ফেব্রুয়ারি মাসে শিবিরের তান্ডবের ঘটনায় ২৫ নম্বর মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। সূ্ত্র:সোনালী সংবাদ

পাতাটি ২৬৬ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন