logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩
রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তাপস কুমার (৪২) নামের এক বাস হেলপার নিহত এবং তিন ব্যক্তি আহত হয়েছে। মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই বাস হেলপারের বাড়ি বাগমারা উপজেলার ঝাড়গ্রামে। বাবার নাম ন্যাপা চন্দ্র। সড়ক দুর্ঘটনায় আহতদের গুরুতর অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা বর্তমানে হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা জনিয়েছেন, তাদের অবস্থা এখন আশঙ্কামুক্ত। অপরদিকে নিহত বাস হেলপারের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নগরীর গৌরহাঙ্গা রেল গেটে কর্তব্যরত পুলিশের সার্জেন্ট শাহিন জানান, রাজশাহী থেকে নওগাঁগামী হানিফ পরিবহন নামের একটি যাত্রিবাহী বাসের হেলপার ছিলো তাপস। বিকেলে রেলগেট স্ট্যান্ড থেকে বাসা ছাড়ার সময় সময় সে লাফিয়ে বাসে উঠতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তার মাথা প্রায় থেতঁলে যায়। পরে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। এই ব্যাপারে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারের অদূরে পোল¬াপাড়া সড়কে নসিমনের সাথে সাথে দ্রুতগামী ট্রাকের সংঘর্ষে নসিমনের তিন যাত্রী আহত হয়েছে। পরে গুরুতর অবস্থায় তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতলের ভর্তি করা হয়। আহতরা হচ্ছেন- সালাউদ্দিন (৩১), শামীম (২৯) ও মুনসুর আলী (৩৫)। বর্তমানে তারা হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। পুঠিয়া থনার ওসি (তদন্ত) আসলাম জানান, পুলিশ ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। আটককৃত ট্রাকের নম্বর বগুড়া মোট্রো-ড-১১-০৪২৪। সূ্ত্র:সানসাইন

পাতাটি ৩০১ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন