logo

   

বিস্তারিত সংবাদ

News Photo রাজশাহীতে রহমান জুট মিলসের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড
রাজশাহীর পবা উপজেলার নওহাটায় বেসরকারি মালিকানাধীন রহমান জুট মিলস লিমিটেডের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে আগুনের সূত্রপাত হয়। বিকেল সাড়ে চারটা নাগাদ এ প্রতিবেদন লেখা পর্যন্ত সেখানে আগুন জ্বলছিল।
জুট মিলের কর্মকর্তারা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ গুদামে থাকা পাটের বেলে আগুন ধরে যায়। পরে তা গোটা গুদামে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে আগুন লাগার কারণ এখনো উদঘাটন করতে পারেনি ফায়ার সার্ভিস।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের রাজশাহী বিভাগীয় উপপরিচালক মিজানুর রহমান জানান, বিদ্যুতের শটসার্কিট অথবা সিগারেটের আগুন থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে। তিনি বলেন, পাটের গুদামে বৈদ্যুতিক সংযোগ থাকার কথা নয়, কিন্তু গুদামে বৈদ্যুতিক সংযোগ রয়েছে। বিষয়টি খতিয়ে দেখতে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।
জুট মিল কর্তৃপক্ষের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে কর্মকর্তারা জানান, সেখানে প্রায় আট কোটি টাকার পাট মজুদ ছিল।

পাতাটি ৩১৩ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন