logo

   

বিস্তারিত সংবাদ

News Photo নগরীতে স্কুল ছাত্রী অপহরণকারী শিক্ষক গ্রেফতার ॥ অপহৃতা উদ্ধার
নগরীর মেহেরচন্ডী এলাকা থেকে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগে রাজশাহী চারুকলা মহাবিদ্যালয়ের শিক্ষক তমালকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। একই সাথে অপহৃত স্কুল ছাত্রী (১৬) কে উদ্ধার করা হয়েছে। বোয়ালিয়া থানার পুলিশ জানায়, গ্রেফতারকৃত তমালকে শনিবার সকালে জেল হাজতে পাঠানো হয়েছে। অপহৃতাকে বয়স নির্ধারণের জন্য রামেক ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।
এদিকে র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রেলওয়ে কলোনী ক্যা¤প এবং পুলিশের একটি যৌথ দল শুক্রবার রাতে নগরীর বোয়ালিয়া থানার মেহেরচন্ডী গ্রামে অভিযান চালায়। এসময় তারা অপহরণের অভিযোগে তমালকে (১৯) গ্রেফতার করা হয়। তার পিতার নাম সামসুল আরেফীন। বাড়ী শিরোইল কলোনী এলাকায়। এবং ভিকটিম স্কুল ছাত্রীর (১৬) উপশহর এলাকার সুশান্ত কুমার রায়ের কন্যা। গ্রেফতারকৃত তমাল স্কুল ওই ছাত্রীকে অপহরণের পর নগরীর মেহেরচন্ডী এলাকায় একটি ভাড়া করা বাড়ীতে রেখেছিলো বলে পুলিশ জানায়।
বোয়ালিয়া থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাফিজ জানান, গত ১৬ ডিসেম্বর সকাল ৮টার দিকে পিএন স্কুলের ১০ম শ্রেণীর ওই ছাত্রীকে অপহরণ করা হয়। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে বোয়ালিয়া থানায় একটি অপহরণ মামলা করেন। সূএ:ডেইলিসানসাইন

পাতাটি ২৯৬ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন