logo

   

বিস্তারিত সংবাদ

News Photo নগরীতে সড়ক দুর্ঘটনা নিহত ২ ॥ আহত ১৩
গতকাল শুক্রবার বেলা সোয়া ১২ টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা বাইপাস সড়কে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক মহিলার মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশু ও মহিলাসহ ১৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৯ জনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে অজ্ঞাতনামা (২০) এক যুবতির অবস্থা সঙ্কটাপন্ন। অন্য আহতরা হচ্ছেন- মনিকা (৮), হেলেন (৩৫), শকিনা বেগম (২৮), আনন্দ (৩০), আশরাফুল ইসলাম (২৮), আরমান আলী (৪০), মারফুজ সরেন (২৫), বকশি (৪০)।
রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, যাত্রীবাহী ওই বাসটি গোদাগাড়ীর কাঁকনহাট থেকে রাজশাহী আসছিল। নগরীর কাশিয়াডাঙ্গা বাইপাসে আসলে একটি গর্তে পড়ে বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত মহিলার মৃত্যু হয়। এ ঘটনায় কমপক্ষে ১৩ জন আহত হয়। খবর পেয়ে রাজপড়া থানা পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাপাতালে ভর্তি করা হয়। ওসি জানান, আহতদের মধ্যে ৪ জনকে ৩১ নম্বর এবং বাকী পাঁচ জন হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল রাতে নিহত মহিলার লাশ রামেক হাসপাতালেই পড়ে ছিলো।
এদিকে ঈদের দিন রাজশাহী নগরীর ডিঙ্গাডোবা বাইপাস সড়কে যাত্রীবাহী বাসের চাপায় এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহতের নাম মুনতাজ আলী (৭০)। তার বাড়ি পবা উপজেলার দারুশা কর্ণহাট গ্রামে। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে। ওই বৃদ্ধকে চাপা দিয়ে ঘাতক বাসাটি পালিয়ে গেছে। খবর পেয়ে নগরীর রাজপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে। তার লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, সন্ধ্যায় ডিঙ্গাডোবা বাইপাস সড়কে পারাপারের সময় চাঁপাইনবাবগঞ্জগামী শ্যামলী পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস বৃদ্ধ মুনতাজ আলীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে বাসটি দ্রুত পালিয়ে যাওয়ায় কেউই তার নম্বর দেখতে পারেনি। ওসি জানান, এই ব্যাপারে রাজপাড়া থানায় একটি ইউডি (অপমৃত্যুর) মামলা হয়। সুএ:ডেইলি সানসাইন

পাতাটি ২৬২ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন