logo

   

বিস্তারিত সংবাদ

News Photo পুলিশের উপর হামলা মামলায় রাজশাহী কলেজ শাখা শিবিরের সাধারণ সম্পাদক গ্রেপ্তার
নগরীর সোনাদিঘী এলাকায় পুলিশের উপর বোমা হামলার মামলায় রাজশাহী কলেজ শাখার ইসলামী ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক শাহ্‌ আলমকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে তাকে কলেজ কাম্পাস থেকে গ্রেফতার করে বোয়ালিয়া থানা পুলিশ।
বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, জামায়াতের আমির মতিউর রহমান নিজামী, সেক্রেটারি জেনা-রেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ও নায়েবে আমির দেলা-ওয়ার হোসাইন সাঈদীকে গ্রেপ্তারের প্রতিবাদে গত ৩০ জুন সন্ধ্যায় নগরীর সোনাদিঘীর মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জামায়াত শিবির নেতাকর্মীরা। মিছিলটি মনিচত্বরে পৌঁছলে পুলিশ বাধা দেয়। এ সময় পুলিশের ওপর ককটেল নিক্ষেপ করে তারা। পরে সেখান থেকে জামায়াত মহানগর শাখার ভারপ্রাপ্ত সেক্রেটারি আবু বক্কর সিদ্দিকসহ ৬ জামায়াত শিবির ক্যাডারকে গ্রেফতার করে পুলিশ।
এ ঘটনায় দায়ের করা মামলার আসামি রাজশাহী কলেজ শাখা শিবিরের সাধারণ সম্পাদক শাহ আলম কলেজ ক্যাম্পাসে অবস’ান করছে এমন সংবাদ পায় পুলিশ। ওই সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া থানার এস আই শাহরিয়ার ও এস আই সামশুযোহা তাদের সঙ্গীয় ফোর্স নিয়ে রাজশাহী কলেজ ক্যাম্পাস থেকে তাকে গ্রেফতার করে। গ্রেপ্তর কৃত শাহ আলমের বাড়ি নওগার সাপাহার থানার মহিপুর গ্রামে। সে রাজশাহী কলেজের ভূগোল ৪র্থ বর্ষের ছাত্র।
এদিকে, ছাত্রশিবির রাজশাহী মহা-নগর এক প্রেস বিজ্ঞপ্তিতে ছাত্রশিবির নেতা শাহ আলমকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। মহা-নগর ছাত্রশিবিরের প্রচার সম্পাদক মোতাহার হোসেন স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে মহানগর সভাপতি তৌহিদুর রহমান সুইট ও সেক্রেটারী মোস্তাফিজুর রহমান আশু যুক্ত বিবৃতিতে বলেন, কলেজে ক্লাশ করতে গেলে ছাত্রলীগের কিছু নাম-ধারী নেতার নির্দেশে শাহ আলমকে ক্যাম্পাস থেকে পুলিশ গ্রেপ্তার করে। সে কোন নিয়মশৃংখলা বর্হিভূত কাজের সাথে জড়িত নয়। তার নামে কোন মামলা বা জিডি থানাতে নাই। এ ঘটনায় কলেজ প্রশাসন ছিল সম্পূর্ণ নিরব। সুএ:সোনালী সংবাদ

পাতাটি ২৭১ বার প্রদর্শিত হয়েছে।

সংগ্রহকারী:

 মন্তব্য করতে লগিন করুন